রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
তাহিরপুরে বিত্তবান পরিবার থেকে ৩৩৩-তে কল, উপজেলা প্রশাসনের কাছে দুঃখ প্রকাশ

তাহিরপুরে বিত্তবান পরিবার থেকে ৩৩৩-তে কল, উপজেলা প্রশাসনের কাছে দুঃখ প্রকাশ

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ   সুনামগঞ্জের তাহিরপুরে ৩৩৩-তে কল করে খাদ্য সহায়তা চাওয়ার পর উপজেলা প্রশাসন থেকে খাদ্য সামগ্রী নিয়ে গেলে, তা নিতে অপারগতা ও দুঃখ প্রকাশ করেছেন উপজেলার বাদাঘাট ইউনিয়নের মোদেরগাঁও গ্রামের বিত্তশালী একটি পরিবার। খাদ্য সহায়তা ছেয়ে তামশা করায় করোনা প্রাদুর্ভাবকালীন সময়ে রীতিমতো হতভম্ব তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা।
সূত্রে জানায়, বর্তমানে করোনা ভাইরাস প্রাদুর্ভাবকালীন সময়ে সরকারির উদ্যোগে প্রশাসনের পক্ষ থেকে দুস্থ, অসহায় ও কর্মহীন হয়ে পড়া লোকজনের মধ্যে খাদ্য সহায়তা পৌছে দেয়া হচ্ছে। আর এ সুযোগে ৩৩৩ নাম্বারে কল করে তামশা করায় বিত্তবান পরিবারের এমন কর্মকান্ডে গ্রামবাসীও হতভম্ব।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে ৩৩৩ নাম্বারে কল করে খাদ্য সহায়তা চাই উপজেলার বাদাঘাট (উ.) ইউনিয়নের মোদেরগাঁও গ্রামের বিত্তবান পরিবারের সদস্য আব্দুস সোবানের ছেলে নুরুল হক জীবন। কল পেয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ থেকে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবগত করা হয় এবং জরুরি ভিত্তিতে খাদ্য সহায়তা দেয়ার জন্য বলা হয়।

এরই প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা স্থানীয় ওয়ার্ড সদস্য জাকির হোসেনকে সহায়তা নিতে চাওয়া পরিবারটির খোঁজ নিতে বলেন। ওয়ার্ড সদস্য পরিবারটির খোঁজ নিয়ে জানতে পারেন, পরিবারটি স্বচ্ছল এবং বিত্তবান। তাদের খাদ্যের কোন ঘাটতি নেই। তারপরও উপজেলা নির্বাহী কর্মকর্তার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিত্তবান পরিবারটির বাড়িতে নিয়ে গেলে নুরুল হক জীবন তা নিতে অস্বীকার করেন। এক পর্যায়ে ৩৩৩ নাম্বারে কল দেয়া নুরুল হকের পিতা খাদ্য সামগ্রী গ্রহণ করেন।

স্থানীয় ওয়ার্ড সদস্য জাকির হোসেন বলেন, এ গ্রামের মধ্যে নুরুল হক জীবনের পরিবার বিত্তশালী। তাদের কোন খাদ্য সংকট নেই। তারপরও দেশের এ ক্রান্তিলগ্নে ৩৩৩-তে কল করে তামশা করার বিষয়টি সত্যিই দুঃখজনক।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী বলেন, ৩৩৩-তে কল করে খাদ্য সহায়তা চাওয়ার পর আমরা জরুরি ভিত্তিতে তার বাড়িতে খাদ্য সামগ্রী পৌছানোর পর জানতে পারি, নুরুল হক জীবনের পরিবারটি গ্রামের মাঝে অত্যন্ত স্বচ্ছল ও বিত্তবান। অবশ্য পরে তাদের এমন কর্মকান্ডে খাদ্য সহায়তা চাওয়া লোকটি দুঃখপ্রকাশ করেছেন।

সুত্রঃ সিলেটভিউ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com